Sunday , October 17 2021
Breaking News
মদন মিত্রের জীবনীচিত্রে গান গাইবেন নচিকেতা।

Madan Mitra: মদনের বায়োপিকে গান নচিকেতার, নায়ক নিশ্চিত হলেও নায়িকা ঠিক করা যাচ্ছে না, জানালেন মদন

তিনি ‘কালারফুল’। অর্থাৎ ‘রংদার’। স্বয়ং মুখ্যমন্ত্রী কামারহাটির বিধায়ক মদন মিত্রকে নিয়ে এমনই বলেছিলেন। রাজনীতির ময়দান থেকে ফেসবুক লাইভের দুনিয়ায় উত্তরণ ঘটেছিল আগেই। এ বার রুপোলি পর্দায় তৃণমূল বিধায়কের জীবন। আগেই জানা গিয়েছিল, টলিউডের দুই পরিচালক রাজা চন্দ এবং রাজর্ষি দে তাঁর জীবনীচিত্র তৈরি করতে চলেছেন। এ বার আনন্দবাজার অনলাইনের ফেসবুক লাইভে এসে নিজের ‘বায়োপিক’ নিয়ে কথা বললেন তিনি। নিজে থেকেই সেই প্রসঙ্গ টেনে এনে বললেন, “একটা দারুণ খবর দিই, আমার থিম সঙ গাইবার জন্য আজ নচিকেতা নিজের থেকে অফার দিয়েছে।” সেই সঙ্গে জানালেন প্রধান চরিত্রের অভিনেতার নাম এবং নায়িকা ঠিক করা নিয়ে সমস্যার কথা।

নিজের গল্প বড় পর্দায় দেখতে পাওয়ার সম্ভাবনায় উচ্ছ্বসিত মদন। ছবিতে তাঁর জীবনের নানা দিক তুলে ধরা হোক, এমনই চান তিনি। বিধায়ক বলেন, “আমার বায়োপিক নিয়ে শাশ্বতর সঙ্গে চার ঘণ্টা কথা হয়েছে। ঠিক হয়েছে, আমার নেতিবাচক দিকগুলিও তুলে ধরা হবে।” এর পর আরও বিস্তারিত বর্ণনা দিলেন তিনি। বললেন, “দেখানো হবে যে, এই মুহূর্ত একজন করোনা রোগীকে আমি বাঁচালাম আর তারপরেই আমি একটা গুহার মধ্যে চলে গিয়ে কী ভাবে লোকতন্ত্রকে ধ্বংস করা যায় সেই স্কিমটা নিয়ে আলোচনা করছি।” হবে।” এর পর আরও বিস্তারিত বর্ণনা দিলেন তিনি। বললেন, “দেখানো হবে যে, এই মুহূর্ত একজন করোনা রোগীকে আমি বাঁচালাম আর তারপরেই আমি একটা গুহার মধ্যে চলে গিয়ে কী ভাবে লোকতন্ত্রকে ধ্বংস করা যায় সেই স্কিমটা নিয়ে আলোচনা করছি।”

প্রসঙ্গত, রাজা এবং রাজর্ষি, দু’জনেই পর্দায় মদনের চরিত্রে অভিনয়ের জন্য পছন্দ করেছেন শাশ্বতকে। অতীতে আনন্দবাজার অনলাইনকে রাজর্ষি জানিয়েছিলেন, রাজা শাশ্বতকে নিয়ে কাজ করলেও তাঁর ছবিতেও থাকবেন তিনি। অভিনয় করতে পারেন পঙ্কজ ত্রিপাঠীও।

মদন এটাও জানিয়েছেন যে, পদ্মনাভ দাশগুপ্তের সঙ্গে কথা চলছে চিত্রনাট্য নিয়ে। তবে সে ছবির পরিচালক কে হবেন, তা জানাননি বিধায়ক। পাশাপাশি খোঁজ চলছে নায়িকারও। মদনের বক্তব্য, “একটাই সমস্যা হচ্ছে যে, নায়িকাটা ঠিক করা যাচ্ছে না।” কিন্তু কেন? নায়িকা হওয়ার জন্য কি মারপিট লেগে গিয়েছে? রসিক মদনের জবাব, “আমার বউ তো একটাই।”

তথ্যসুত্রঃ আনন্দবাজার পত্রিকা

About A..

Check Also

TMC MP Derek O Brien and Prasun Banerjee visit Goa to make strong political base | Sangbad Pratidin

তৃণমূলের মিশন গোয়া, ৭ দিনের ঠাসা কর্মসূচি নিয়ে সৈকত শহরে গেলেন ডেরেক, প্রসূন

ত্রিপুরা, অসমের পর এবার তৃণমূলের (TMC) মিশন গোয়া। সেই লক্ষ্যে শুক্রবার সকালেই গোয়া (Goa) পৌঁছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *